October 7, 2024, 6:25 am

সংবাদ শিরোনাম
স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন

দোহার নবাবগঞ্জ এ যর্থাযর্থ ভাবে শোক দিবস পালন

শরীফ হাসান,দোহার (ঢাকা) প্রতিনিধিঃ
দোহার নবাবগঞ্জ উপজেলায় সকাল নটায় উপজেলা স্বাধীনতা স্মৃতিস্তম্ভে মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে শ্রদ্ধাঞ্জলী অপর্ন করা হয়। এছাড়া ও দুই উপজেলার ২২ টি ইউনিয়নে পৃথক কর্মসূচি পালন করা হয়।
দোহার নবাবগঞ্জ এ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালনের ভার্চুয়াল পদ্ধতিতে  দোহার- নবাবগঞ্জ ( ঢাকা-১)  আসনের সাংসদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমানের সাথে সভা অনুষ্ঠিত হয়। এ সময়ে তিনি বলেন,বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান  বাংলাদেশ স্বাধীনতা একই সূত্রে গাঁথা ও অবিচ্ছেদ্য অংশ বাঙালির পরাধীনতার শেখল ভাঙ্গার স্বপ্ন বুননে ও মাথা উচুঁ করে দাঁড়াবার পথ তৈরিতে মহানায়কের ভূমিকায় যিনি কাজ করেছেন তিনিই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। বাংলা, বাঙালি ও স্বাধীনতার বরপুত্র বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। বঙ্গবন্ধুকে অস্বীকার করে কখনও বাঙালি হওয়া যায় না। কারণ বঙ্গবন্ধু বাংলাদেশ স্বাধীনতা একই সূত্রে গাঁথা। তরুণরাই এ দেশকে এগিয়ে নিয়ে যেতে পারবে। যারা করোনা ভাইরাস এর সময় কাজ করেছে তাদেরকে জানাই ধন্যবাদ বিশেষ করে দোহার নবাবগঞ্জ  উপজেলার প্রশাসন ও দোহার নবাবগঞ্জ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স অবিচ্ছেদ্য অংশ জাতীয় শোক দিবসের আলোচনায় ঢাকা১ আসনের এমপি সালমান এফ রহমান এ কথা বলেন। শনিবার বেলা সাড়ে নয়টায় দোহার ও নবাবগঞ্জ  উপজেলা সভাকক্ষে  এ আলোচনার আয়োজন করা হয়। সে সময় উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদ চেয়ারম্যান আলমগীর হোসেন,  ভাইস চেয়ারম্যান সুজাহার বেপারী, মহিলা ভাইস চেয়ারম্যান বৃথী, দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এফ এম ফিরোজ মাহমুদ,  সহকারী কমিশনার জ্যোতি বিকাশ চন্দ্র, আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল,বীর মুক্তিযোদ্ধা রজ্জব আলী মোল্লা,দোহার পৌরসভা,উপজেলা যুবলীগ,সেচ্ছাসেবকলীগ,ছাত্রলীগ, দোহার থানা পুলিশ, অফিসার ও ইউ,পি চেয়ারম্যান ও সাংবাদিকগন উপস্থিত ছিলেন।
প্রাইভেট ডিটেকটিভ/১৬ আগষ্ট ২০২০/ইকবাল
Share Button

     এ জাতীয় আরো খবর